Saturday, August 20, 2016

আসছে নতুন বছর, নতুন পরিকল্পনা, নতুন সিদ্ধান্ত!!!


পোস্টটি  পড়ার পর আজকে আপনি যে সিদ্ধান্ত নিবেন সেই সিদ্ধান্তটি হতে পারে আপনার জীবনের আনেকগুলো সঠিক সিদ্ধান্ত গুলোর মধ্যে অন্যতম।

আজকে আমি সামান্য আলোচনার চেষ্টা করব ইন্টারনেট বিজনেস নিয়ে। ইন্টারনেট জগতে এমন অনেকগুলো কম্পানি রয়েছে যেগুলো আপনার প্রয়োজন অনুযায়ী  ভিজিটর এনে দেই। ধরুন আপনার একটি প্রোডাক্ট আছে। যেমন সেটা হতে পারে একটি মোবাইল অ্যাপস। এখন সেটা আপনি বিক্রয় করতে চান সারা world জুড়ে। তাহলে এখন আপনাকে কি করতে হবে? আপনাকে advertise  করতে হবে। অর্থাৎ আপনার ক্রেতার দরকার। আপনি যখন ইন্টারনেট এ advertise করবেন তখন আপনার ভিজিটর আসবে। ইন্টারনেট এর ভাষায় আমরা visitor কে  trafficও বলতে পারি। তাহলে visitor/traffic হতে আপনার ক্রেতা আসবে। আর ক্রেতা আসলেই আপনার product sell হবে। খুব সহজ ব্যাপার। এখন আসল কথাই আসি। এই visitor/traffic আনবেন কোথা থেকে? কোথায় advertise করে? এটার উত্তর হচ্ছে “ MY PAYING ADS” (MPA) নামে world এর সুনামধন্য ও সুপ্রতিষ্ঠিত একটি প্রতিষ্ঠান থেকে। এই প্রতিষ্ঠান আপনাকে এনে দিতে পারে আপনার কাঙ্ক্ষিত ক্রেতা। আর ক্রেতা আসলেই আপনার product sell  হবে।

এখন এই পর্যন্ত পড়ে অনেকেই ভাবছেন, আমার তো  কোন  product নেই। তাহলে আমি কি করব? তাদের জন্য ভাল ব্যবস্থা আছে। আপনি বিনা মুল্যে এই কম্পানির একজন মেম্বার হতে পারেন। আর মেম্বার হলেই এই কম্পানিই হয়ে যাবে আপনার একটি   product. কি সহজ ব্যাপার তাই না? তাহলে আপনার একটি   product হয়ে গেল। আশা করি আপনার product নিয়ে যে দুশ্চিন্তা ছিল সেটা দূর হয়ে গেছে।

এবার আসুন পার্থক্য করি। যদি আপনি আপনার product এর advertise করেন কোন online news paper এ। তাহলে তারা একটি   নিদৃস্ট amount আপনার কাছে নিবে এবং আপনার product টি তাদের পেপার এ প্রদর্শন করবে। ধরুন আপনি তাদের সাথে চুক্তি বদ্ধ হলেন যে, আমার product টি  আপনার পেপার এ ১০০ বার প্রদর্শন করাতে হবে। এজন্য আপনি তাদেরকে ১০০০ টাকা প্রদান করলেন। এখানে দেখা যাচ্ছে, ১০০ বার প্রদর্শন হয়ে গেলে সম্পূর্ন      ব্যাপারটির সমাপ্তি ঘটবে। ১০০ বার প্রদর্শন হয়ে দেখা গেল কিছু product বিক্রয় হল। বিক্রয় হলে শুধুমাত্র আপনি বিক্রয় ক্রিত product থেকে যে লভ্যাংশ পেলেন সেটাই আপনার লাভ। আবার product বিক্রয় নাও হতে পারে।

এখন আসি  “ MY PAYING ADS” কি? এখানে আপনি  1 adpack= $5 হারে advertise   করলে আপনি ১০০ ক্রেডিট পাবেন product টি প্রদর্শন করতে। এতে করে আপনার sell আস্তে পারে। আর যদি sell নাও আসে তাহলেও আমরা $5 এর উপর 20% profit  সহ আমাদের মুলধন ফেরত পাব। মুলত এই business  টাই  আমরা করে থাকি। এটি মুলত একটি advertising site.  সুতরাং এখানে আপনার লস এর কিছুই নাই। এটাকেই সাধারণত আমরা বলে থাকি Revenue Sharing Business/ Profit Sharing Business.

এখন মনে প্রশ্ন জাগতেই পারে তারা কিভাবে লভ্যাংশ প্রদান করে? এখানে নামি দামি কম্পানি ২৪ ঘণ্টা advertise করছে। সুতরাং কম্পানির profit হচ্ছে। এই profit এর একটি  অংশ তার member  মাঝে প্রদান করে।

সুতরাং এখন প্রশ্ন হল- এখানে আমরা কত টাকা ইনকাম করতে পারব?
উত্তর: উলটো আমি আপনাকে প্রশ্ন করছি, আপনি কত টাকা ইনকাম করতে চান?
এই প্রশ্ন এর উত্তর আমাকে জানাতে চাইলে আমার সাথে contact করুন।
যোগাযোগের ঠিকানা : ( inbox করতে পারেন আপনার মোবাইল নাম্বার সহ)
Md Zahidul Islam
Mob: 821021421597
Skype: zahidzahid646

www.payza.com

বিশেষ দ্রষ্টব্য :
**যে কোন business শুরু করতে হলে মুলধন এর প্রয়োজন। এখানে আপনি আপনার business শুরু করতে পারেন $5=400 টাকা হলেই।

** বাংলাদেশী বন্ধুরা আপনারা বাংলাদেশে ip problem এর কারণে হইত account create করতে পারবেন না (চেষ্টা করে দেখতে  পারেন)। সুতরাং আমি  South Korea থেকে আপনার যা কিছু প্রয়োজন সব কিছুই setup করে থাকি। যেমন:
১. MPA account create
2. Payza account create
3. Payza account verified
4. Dollar depossit etc

**আমরা সরাসরি member দের সাথে live এ নিয়ে প্রশিক্ষণ দিয়ে থাকি।

**এখানে কিভাবে Marketing করে বাড়টি টাকা ইনকাম করা যায় সেটারও প্রশিক্ষণ দিয়ে থাকি।

**MY PAYING ADS এই সাইটটিকে নিয়ে কাজ করে আপনি যদি একবার Online Marketing ভালভাবে রপ্ত করতে পারেন তাহলে আপনাকে আর পেছন ফেরে তাকাতে হবেনা। কারণ Online জগতে হাজার হাজার product আছে যা আপনি নিজের করে নিয়ে সেল করতে পারেন। যেখানে আপনি unlimited earning করতে পারবেন।
সবার সুন্দর জীবন কামোনা করে শেষ করছি।


-:PAYMENT PROOF:-



















No comments:

Post a Comment